chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় বাবা ছেলের বিষ পানে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সাতকানিয়ার কেঁওচিয়া গ্রামে বাবা ছেলের বিষপানে আত্বহত্যার খবর পাওয়া গেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

নিহতরা হলেন- নুরুল কবির (৩৬) ও মো. সানি (৯)।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে কেঁওচিয়া এলাকায় রেললাইনের পাশের একটি পুকুর পাড় থেকে স্থানীয়রা অসুস্থ অবস্থায় বাবা ও শিশু সন্তানকে উদ্ধার করে। প্রথমে তাদেরকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছেলে সানিকে মৃত ঘোষণা করেন এবং বাবা নুরুল কবির চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, কেঁওচিয়া ইউনিয়নের রেললাইনের পাশের একটি পুকুর পাড়ে দুজনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ তাদের উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছেলে সানিকে মৃত ঘোষণা করেন। আর বাবা নুরুল কবিরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নেওয়ার পথে পটিয়ায় মৃত্যুবরণ করেন।

ধারণা করছি তারা বাপ-ছেলে বিষপানে আত্মহত্যা করেছে। নিহত নুরুল কবিরের সাথে পারিবারকি বিষয় নিয়ে তার স্ত্রীর সাথে মনোমালিন্য ছিল বলে শুনেছি। তবে ময়নাতদন্তের পর জানতে পারবো তাদের আত্মহত্যার কারণ।

জেএইচ/চখ

 

এই বিভাগের আরও খবর