chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাবেক মন্ত্রী মীর নাছিরের মায়ের মৃত্যুতে বিএনপির শোক

চট্টলা ডেস্ক: সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দীনের মা ও দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দীনের দাদী মোছাম্মৎ রোকেয়া বেগম (৮৬) ইন্তেকাল করেছেন।

তাঁর মৃত্যুতে দলের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতারা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

রোববার (১০ অক্টোবর) সকাল সোয়া নয়টায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি ছয় ছেলে, এক মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

বাদ এশা হাটহাজারী উপজেলার মীরের খীলস্থ মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাইস্কুল মাঠে মরহুমের জানাজা সম্পন্ন হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, দলের চেয়ারপারসনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুব রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, নগর ছাত্রদলের আহ্বায়ক চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরীফুল ইসলাম তুহিন শোক প্রকাশ করেন।

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম রোকেয়া বেগম একজন পরহেজগার, ধর্মপ্রাণ ও দানশীল মহিলা ছিলেন। তিনি ছেলে মেয়েদের সুসন্তান হিসেবে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তাঁর মৃত্যুতে এলাকাবাসী ও তার পরিবারের সদস্যদের মতো আমরা গভীরভাবে শোকাহত ও মর্মাহত।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর