chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরো ৪ জনের মৃত্যু হয়েছে। এসময় ৮২৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১১৯ জনের, নতুন শনাক্তদের মধ্যে ৭৮ জন নগরীর ও ৪১ জন উপজেলার বাসিন্দা।

সোমবার (২৪ মে) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছে ৫২ হাজার ৬৪৩ জন, এর মধ্যে ৪২ হাজার ৫২ জন নগরীর ও ১০ হাজার ৫৯১ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে  নগরী একজন ও উপজেলা পর্যায়ে তিনজন রয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৫৯৮ জন, এর মধ্যে ৪৩৪ জন নগরীর ও ১৬৪ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২২১ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জন ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৬ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের করোনার শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজে ৩৬ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের ও সিভাসুতে ১৯৭ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের করোনা পাওয়া গেছে।

কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ২৩ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা পজিটিভ পাওয়া গেছে, বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১২৩ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের, শেভরণে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের ও আরটিআরএলে ৩৩ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২০ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের ও মেডিকেল সেন্টার হাসপাতালে ১২ জনের নমুনা পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর