chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকবাজারে দুর্ঘটনায় শ্রমিকের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর চকবাজার থানার চন্দনপুরা এলাকায় বহুতল একটি ভবনের ছাদ ঢালাইয়ের সময় দুর্ঘটনায় এক শ্রমিকের প্রাণহানির ঘটনা ঘটেছে। এসময় আরও এক শ্রমিক আহত হয়েছেন।

বুধবার (২৪ মার্চ) সকাল ৯টায় নির্মাণাধীন ওই এলাকায় ইসলামী ব্যাংক লিমিটেডের একটি বহুতল ভবনে ছাদ ঢালাইয়ের জন্য মিক্সার মেশিন ছাদে তুলতে গেলেই দুর্ঘটনাটি ঘটে।

এতে ঘটনাস্থলেই নিহত হয়েছেন নির্মাণ শ্রমিক মো. জসিম। নিহত জসিমের বাড়ি নাটোরের বড়াইগ্রাম থানার চান্দাই জাইল্লাপাড়ায়। তাছাড়া একই ঘটনায় গুরুতর আহত অপর এক শ্রমিককে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারীর উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার দুর্ঘটনায় শ্রমিক নিহত হওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চন্দনপুরায় চট্টগ্রাম কলেজের পূর্ব গেইট এলাকায় নির্মাণাধীন একটি ভবনের চারতলায় ছাদ ঢালাইয়ের জন্য মিক্সার মেশিন নিচ থেকে তোলার সময় মেশিনের ধাক্কায় দুই শ্রমিক আহত হন।

দুজনকে সহকর্মীরা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জসীম নামে এক শ্রমিককে মৃত ঘোষণা করেন। তাছাড়া এ ঘটনায় আহত অপরজনকে হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আলাউদ্দিন তালুকদার বলেন, নিহত শ্রমিকের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তবে আহত শ্রমিকের তাৎক্ষনিক পরিচয় পাওয়া যায়নি

চখ

এই বিভাগের আরও খবর