chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বাস্থ্যের ডিজিসহ ৭ কর্মকর্তা করোনা আক্রান্ত

ডেস্ক নিউজ: স্বাস্থ্য অধিদফতরে মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. খুরশীদ আলমসহ সাতজন কর্মকর্তা-কর্মচারী প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তবে আক্রান্তের সংখ্যা এত বেশি নয় বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের নন-কমিউনিকেবল ডিজিজের (এনসিডিসি) পরিচালক ও মিডিয়া সেলের মুখপাত্র অধ্যাপক ডা. মোহাম্মদ রোবেদ আমিন।

শনিবার (২০ মার্চ)  তিনি বলেন, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাশার খুরশীদ আলম ও অধিদফতরের লাইন ডিরেক্টর মিজানুর রহমানসহ চার থেকে পাঁচজন আক্রান্ত হয়েছেন। তারা সবাই ভালো আছেন, কারও মধ্যে জটিল কোনো লক্ষণ বা উপসর্গ নেই।

রোবেদ আমিন বলেন, মহাপরিচালক ও এমআইএস পরিচালকের সঙ্গে আমার কথা হয়েছে। দুজনেই ভালো আছেন। আর বাকিদের কারও সঙ্গে কথা হয়নি।

করোনা আক্রান্ত এমআইএস পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান বলেন, করোনা উপসর্গ দেখা দিলে আমি ও ডিজি মহোদয় নমুনা পরীক্ষা করাই। দুই দিন আগে নমুনা পজিটিভ আসে। এই মুহূর্তে আমরা দুইজনই নিজ নিজ বাসায় অবস্থান করছি। এখনও সুস্থ আছি। দেশবাসীর কাছে আমরা দোয়া প্রার্থনা করি।

আক্রান্তের বিষয় স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক বলেন, প্রথমে অধিদফতরের অফিসের ছয়জন কর্মচারী করোনায় আক্রান্ত হন। যারা সব সময় আমার আশেপাশে থাকতেন।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর