chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৩ মানবিক সংগঠনকে চেক হস্তান্তর করলো ‘খুলশী মার্ট’

ডেস্ক নিউজ: ১৫ বছর পূর্তি উপলক্ষে ‘টুগেদার ফর হিউমিনিটি’ কার্যক্রমে প্রাপ্ত অনুদানের চেক তিনটি মানবিক সংগঠনকে হস্তান্তর করেছে চট্টগ্রামের সুপারশপ ‘খুলশী মার্ট’

সোমবার(৮ মার্চ) এ চেক হস্তান্তর করা হয়।  সংগঠনগুলো হল-বিদ্যানন্দ ফাউন্ডেশন, আল মানাহিল এবং জাগো ফাউন্ডেশন।

খুলশী মার্টের ব্যবস্থাপক মোহাম্মদ শাখের হোসাইন জানান, চট্টগ্রামের প্রথম এবং স্বয়ংসম্পুর্ণ সুপারশপ হিসেবে খুলশী মার্ট দেশি-বিদেশী গ্রাহকদের সেবা দিয়ে আসছে ১৫ বছর ধরে। এবার ১৫ বছর পূর্তি উপলক্ষ্যে সিইও সরফরাজ আলীর বিশেষ উদ্যোগে ‘টুগেদার ফর হিউমিনিটি’ কার্যক্রম পরিচালিত হয়েছে। ক্রেতা-বিক্রেতা সবাই মিলে মানবিক উদ্যোগে সহযোগী হওয়ার লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়। টুগেদার ফর হিউমিনিটি কার্যক্রমে খুলশি মার্ট থেকে শপিং করলে ক্রেতাদের ৫% ডিসকাউন্ট দিয়ে সমপরিমাণ নগদ অর্থ তিনটি মানবিক সংগঠনকে অনুদান হিসেবে দান করার সুযোগ দেয়া হয়। এই কার্যক্রমে ১০ দিনে ক্রেতাদের শপিং-এর বিপরীতে বড় অংকের অর্থসহায়তা জমা হয়। এই অর্থের সাথে খুলশি মার্ট কর্তৃপক্ষ আরো ৫০% হিসেবে অর্থ যোগকরে তিনটি মানবিক সংগঠনকে হস্তান্তর করে। ব্যতিক্রমী মানবিক উদ্যোগের মাধ্যমে বঞ্চিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য খুলশী মার্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান বিদ্যানন্দ ফাউন্ডেশন, আল মানাহিল এবং জাগো ফাউন্ডেশন কর্তৃপক্ষ।

খুলশী মার্টের সিইও সরফরাজ আলী বলেন, গত ১৫ বছর ধরে দেশি বিদেশী গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সেবা দিয়ে আসছে খুলশী মার্ট। সকল ধরনের পণ্যের সর্বোচ্চ গুণগত মান সুনিশ্চিত করে বিশ্বমানের পণ্যসেবা নিশ্চিত করে আমাদের এই সুপারশপ। আগামী দিনেও গ্রাহকদের নানামুখী সুবিধা দিয়ে মানবিক কার্যক্রমে সক্রিয় থাকবে খুলশী মার্ট।

খুলশী মার্টের ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলী বলেন, খুলশী মার্টের সাথে একাত্ব থেকে সকল দেশী-বিদেশী ভোক্তা, সরবরাহকারী এবং সকল স্তরের কর্মকর্তা কর্মচারী খুলশী মার্টকে সামগ্রিকভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই প্রতিষ্ঠানটি শুধুমাত্র মুনাফা অর্জনের জন্য ব্যবসা করছে না। সবসময় জনকল্যাণ এবং মানবিক কার্যক্রমে খুলশী মার্ট কার্যকর ভুমিকা রাখছে এবং আগামীতেও এমন কার্যক্রম চলমান রাখবে। খুলশী মার্টের ১৫ বছর পূর্তি এবং গ্রাহকদের আন্তরিকতাপূর্ণ সেবা দিয়ে যাওয়ায় সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন খুলশী মার্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী।

নচ/চখ

এই বিভাগের আরও খবর