chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

উইন্ডিজকে আন্ডার এস্টিমেট করা হয়েছে: পাপন

ডেস্ক নিউজ: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে হারার পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বাংলাদেশ দল ক্যারিবীয়দেরকে হালকাভাবে নিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

পাপন বলেন, ‘তারা উইন্ডিজকে আন্ডার এস্টিমেট করেছে। ৩টা ওডিআইতে জেতার পর আমরা ভেবেছিলাম, ওদেরকে হারানো জাস্ট ম্যাটার অব টাইম। ফার্স্ট টেস্টে লিড নেয়ার পর আমরা গা হেলা শুরু করি।

‘এরপর বোলিংয়ে এত বাজে করি, ম্যাচটা হাতছাড়া করি। বোলিংই শুধু না, ক্যাচও ছেড়েছি। বাজে ফিল্ডিং করেছি। এই টেস্টে তো কোনকিছুই হয়নি আমাদের।’

তিনি বলেন, এই টেস্টে ১ম ইনিংসেই ব্যাটিং দেখে আমি হতাশ হয়েছিলাম। আজকেও তারা যেভাবে ব্যাট করেছে, আমি জাস্ট হতাশ। ওদের ব্যাটিং দেখে মনে হয়েছে, ওদের কোন প্ল্যান ছিল না, স্ট্র্যাটেজি ছিল না। ওরা কি করতে মাঠে নেমেছে? এগুলাই আমার প্রশ্ন।

পাপন বলেন, আমি খেলাগুলা দেখেছি। আমার অনেক প্রশ্ন আছে ওদের কাছে। ওদেরকে নিয়ে বসবো, ওদেরকে প্রশ্নগুলো করবো। তারপর ওদের উত্তরগুলা জানতে চাইবো। দেখি ওরা কি জবাব দেয়। তারপর আপনাদেরকে জানাবো।

‘কেবল ক্রিকেটারদেরকে নয়, টিম ম্যানেজমেন্টকেও জেরার মুখে পড়তে হবে বিসিবি বসের। বিশেষ করে ২ টেস্টেই মাত্র ১জন পেসার নিয়ে মাঠে নামার কারণ কি সেটি জানতে চাইবেন কোচসহ সংশ্লিষ্টদের কাছে।’

পাপন বলেন, ৫ জন পেসার দলে থাকার পরও কেন মাত্র ১জন পেসার নিয়ে মাঠে নামা হবে। এটা খুবই অদ্ভুত লেগেছে আমার কাছে। এসব বিষয়ে পরিষ্কার হতে হবে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর