chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত সিনেমা ‘মেকআপ’ নিষিদ্ধ!

ডেস্ক নিউজ: আনুমানিক তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত আলোচিত-সমালোচিত নির্মাতা অনন্য মামুনের সিনেমা ‘মেকআপ’ নিষিদ্ধ করতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান বোর্ডের সদস্য ও প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

সিনেমাটির বিরুদ্ধে অভিযোগ, এতে সিনেমা ইন্ডাস্ট্রির মানুষদের বাজেভাবে উপস্থাপন করা হয়েছে।

খসরু বলেন, ‘এটি আমাদের ইন্ডাস্ট্রির সরাসরি বিরুদ্ধের একটি সিনেমা। যার মাধ্যমে সিনেমা শিল্পের মানুষদের খুবই খারাপভাবে উপস্থাপন করা হয়েছে। যেটা কখনোই কাম্য নয়। আমি মনে করি এই ছবি প্রদর্শনের অযোগ্য। তাই সেন্সর বোর্ড সদস্যদের সবার সম্মতিক্রমে ছবিটি নিষিদ্ধ করা হয়েছে।’

খসরু জানান, নির্মাতা অনন্য মামুন চাইলে এই সিদ্ধান্তের বিপরীতে আপিল বিভাগে পুনরায় আবেদন করতে পারবেন।

এদিকে নির্মাতা অনন্য মামুন এখন ব্যস্ত সময় পার করছেন ‘কসাই’ সিনেমার শুটিংয়ে। সেখান থেকে জানান, তিনি এখনও নিষিদ্ধ করার লিখিত নোটিশ হাতে পাননি। তবে এমন সিদ্ধান্তের কথা তিনি শুনেছেন। চিঠি হাতে এলে এ বিষয়ে মন্তব্য ও ব্যবস্থা নেবেন।

সিনেমা অঙ্গনের গল্প নিয়ে অনন্য মামুন নির্মাণ করেছেন ‘মেকআপ’। এতে তারিক আনাম খান ছাড়াও আছেন জিয়াউল রোশান, নিপা আহমেদ প্রমুখ।

এটি প্রযোজনা করেছে সেলেব্রিটি প্রোডাকশন। শাকিব খান অভিনীত একই ব্যানারের ‘নবাব এলএল.বি’তে পুলিশকে ‘অশ্লীল’ভাবে উপস্থাপনের অভিযোগে অনন্য মামুনকে কারাগারে যেতে হয়েছিল সম্প্রতি।

নচ/চখ

এই বিভাগের আরও খবর