chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শিক্ষাবান্ধব ওয়ার্ড গড়তে চান অনুপ বিশ্বাস

৩৪নং পাথরঘাটা ওয়ার্ড, জনতার মুখোমুখি কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদক

কাউন্সিলর নির্বাচিত হলে ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডকে একটি শিক্ষাবান্ধব এলাকা হিসেবে গড়ে তুলবেন বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী অনুপ বিশ্বাস। চট্টলার খবরের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

অনুপ বিশ্বাস বলেন, এই ওয়ার্ডে বর্তমানে বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। অর্থের অভাবে যাতে কারো ঝরে না পড়ে সে লক্ষ্যে আমি একটি বৃত্তির ব্যবস্থা করব।গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে হলেও ফ্রি লেখাপড়ার ব্যবস্থা করব।

তিনি বলেন, এই ওয়ার্ডের বেশিরভাগ গরীব জেলে সম্প্রদায়ের বসবাস। এখানে একটি মৎস্যবাজার আছে। কিন্তু একটি চক্র এই মৎস্যবাজারকে কেন্দ্র করে চাঁদাবাজি করছে। আমি কাউন্সিলর নির্বাচিত হলে এসব বন্ধ করার উদ্যোগ গ্রহণ করব।

তিনি আরও বলেন, ওয়ার্ডের আশরাফ আলী রোড থেকে মেরিনার্স রোড এলাকায় রাত হলে একদল দুষ্কৃতিকারী এই পথে চলাচলকারী নাগরিকদের জিম্মি করে চুরি-ছিনতাই করে। আমি এসব দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে প্রতিরোধমুলক ব্যবস্থা গ্রহণ করব।

অনুপ বিশ্বাস, ওয়ার্ডে বর্তমানে প্রধান সমস্যা মাদক এবং জলাবদ্ধতা।মাদকে সর্বত্র ছড়িয়ে পড়েছে। ওয়ার্ডে বর্ষার মৌসুম ছাড়াও শুষ্ক মৌসুমেও জোয়ারের পানিতে ওয়ার্ডের রাস্তাগুলো ডুবে যায়।নির্বাচিত হলে এই সমস্যাগুলো সামাধানে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করব।

তিনি বলেন, আমাদের ছেলে-মেয়েরা যাতে ক্রীড়া ও বিনোদন করতে পারে সে ব্যাপারে উদ্যোগ গ্রহণ করব।আমি গতবারও নির্বাচন করেছিলাম এবং জনগণের ভালো সাড়া পেয়েছিলাম।আমি আশাকরছি এবারও আমি তাদের পাশে পাবো।

এই বিভাগের আরও খবর