chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে একদিনে ২২৩ জনের করোনায় শনাক্ত, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫৬৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২২৩ জনের। এসময় মারা গেছেন একজন। নতুন শনাক্তদের মধ্যে ১৮৬ জন নগরীর ও ৩৭ জন উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২৪ হাজার ৩৯৮ জনের। এর মধ্যে ১৮ হাজার ২৮৬ জন নগরীর ও ৬ হাজার ১১২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের উপজেলা পর্যায়ে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩১৮ জন। এর মধ্যে ২২৩ জন নগরীর ও ৯৫ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮৮৮ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৯৪ জনের নমুনা পরীক্ষায় ৪৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৯২ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের ও সিভাসুতে ২৭৩ জনের নমুনা পরীক্ষা করে ৭১ জনের করোনা পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৫৭ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৭৫ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জনের, শেভরণে ৪৯ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২৭ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের করোনা শনাক্ত হয়েছে। জেনারেল হাসপাতালের আরটিআরএল-তে ১৩ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

নচ/চখ

এসএএস/

এই বিভাগের আরও খবর