chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। রবিবার সকাল ১০টার দিকে উপজেলার খরনা রাস্তার মাথা এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে পটিয়া হাইওয়ে পুলিশ।

নিহত ব্যক্তির নাম ইসমাইল (৪০)। তিনি সাতকানিয়া উপজেলার পেঠুয়াপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে। নগরীর আগ্রাবাদ এলাকায় ক্ষুদ্র খাবারের দোকানের ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইসমাইল গত শনিবার মধ্যরাতে চট্টগ্রাম শহরের আগ্রাবাদ এলাকা থেকে মোটরসাইকেল যোগে সাতকানিয়ায় নিজের গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার খরনা রাস্তার মাথা এলাকার জলুয়ারদিঘীর পাড়ের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হয়। রবিবার সকালে স্থানীয়রা নিহতের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। বেলা বারোটার দিকে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে আসে।

পরে পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহতের ছোট ভাই মুহাম্মদ ইউনুস জানিয়েছেন, বড় ভাই চট্টগ্রাম শহর থেকে গত শনিবার মধ্যরাতে মোটরসাইকেল যোগে সাতকানিয়ায় গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পরে গত রবিবার পুলিশ আমার ভাইয়ের মৃতের সংবাদ দিলে আমরা ঘটনাস্থলে আসি।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি সিরাজুল ইসলাম বলেন, মহাসড়কের পাশে দুর্ঘটনার শিকার হওয়া ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে নিহতের লাশ উদ্ধার করে তার সঙ্গে থাকা মোবাইল ফোন থেকে তার পরিচয় শনাক্ত করে। প্রাথমিক তদন্তে দ্রুত গতির গাড়ীর চাপায় দুর্ঘটনার ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর