chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সি ১৫ কোয়ালকম এডিশন নিয়ে আসছে রিয়েলমি

প্রযুক্তি ডেস্ক: বিশ্বব্যাপী অল্প সময়ে জনপ্রিয়তা লাভ করা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানগুলোর মধ্যে রিয়েলমি অন্যতম। এবার সি সিরিজের আরেকটি ফোন সি ১৫ কোয়ালকম স্ন্যাপড্রাগন এডিশন নিয়ে আসছে ব্র্যান্ডটি।

নতুন এ ফোনটিতে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির পাশাপাশি থাকছে বিশাল ডিসপ্লে, আল্ট্রা-ওয়াইড এআই কোয়াড ক্যামেরা।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ সিরিজের প্রসেসর, অত্যাধুনিক ফিচারের সাথে ৯ নভেম্বর রিয়েলমি’র ফেসবুক পেজে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে তরুণদের জন্য এই স্মার্টফোনটি উন্মোচন করা হবে।

পছন্দের কনটেন্ট দেখার এবং গেমিংয়ে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্সের জন্য রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশনে থাকছে ৬.৫-ইঞ্চির ২০:৯ রেশিওর মিনি ড্রপ ডিসপ্লে।

এআই কোয়াড ক্যামেরার বড় অ্যাপারচার এবং নাইটস্কেপ মোডে কম আলোতেও নিখুঁত ছবি তোলা যবে। ওয়াইড ফ্রন্ট ক্যামেরার পোর্ট্রেট মোড, পানোসেলফিতে তোলা যাবে অনন্য সেলফি।

রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশনে ব্যবহার করা হয়েছে উন্নততর রিয়েলমি ইউআই, যার স্মুথ পারফরম্যান্সে স্মার্টফোনের ব্যবহার হবে সহজ।

৩ ফিঙ্গার স্ক্রিনশট ছাড়াও ফোন ব্যবহারে অনন্যতা জোগাতে থাকছে ডার্ক মোড। ইউআইয়ের উন্নত অপটিমাইজেশনের সঙ্গে সুপার পাওয়ার সেভিং মোডে মিলবে আরো উন্নত ব্যাটারি ব্যাকআপ।

এ বিষয়ে রিয়েলমি গ্লোবালের ব্র্যান্ড ম্যানেজার রিভস লি বলেন, “আমরা বরাবরই তরুণদের জন্য শক্তিশালী ডিভাইস নিয়ে আসছি; যেন তারা এগুলোর ব্যবহারে আরো অনেক দূর এগিয়ে যেতে পারে। ফলে তারা খুব সহজে পৃথিবীর সামনে তাদের সৃজনশীলতা প্রদর্শন করতে পারবেন।”

এমআই/চখ

এই বিভাগের আরও খবর