chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফের স্ত্রীও করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের করোনা শনাক্ত হওয়ার ৪দিনের মাথায় তার স্ত্রী আয়েশা সুলতানারও পজেটিভ রিপোর্ট আসে।

সোমবার (১২ অক্টোবর) করোনা টেস্টে করার পর একই দিন রাতে প্রকাশিত ফলাফলে মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফের স্ত্রীর করোনা সংক্রমণ ধরা পড়ে।

বর্তমানে তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং সুস্থ আছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ছেলে মাহবুবুর রহমান রুহেল।

স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, ৮ অক্টোবর আমার আব্বার করোনা শনাক্ত হওয়ার পর আজ সোমবার (১২ অক্টোবর) আমার আম্মার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।

আম্মা এখন চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন এবং আল্লাহ পাকের অসীম কৃপায় ভালো আছেন। সবার প্রতি আমার আব্বা-আম্মার জন্য দোয়ার আর্জি থাকলো।

দয়া করে সবাই করোনা প্রতিরোধে সচেতন হোন এবং করোনা বিস্তার রোধে সর্বোচ্চ মনোযোগ দিন, যেমন শারীরিক দূরত্ব বজায় রাখা, নিয়মিত হাত ধোয়া, মাস্ক পরা ইত্যাদি। আমরা সচেতন থাকলে করোনা ভাইরাসের বিরুদ্ধে চলমান যুদ্ধে জয়ী হবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (০৮ অক্টোবর) বিআইটিআইডি ল্যাবে নমুনা পরীক্ষা শেষে রাত ১০টায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।

ওদিন রাতেই চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পরের দিন প্রধানমন্ত্রীর পরামর্শে চট্টগ্রাম থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচে) পাঠানো হয় তাঁকে।

বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ইঞ্জিনিয়ার মোশাররফ এবং বর্তমানে শারীরিক অবস্থা ভালো বলেই তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে।

চখ/আরএস

এই বিভাগের আরও খবর