chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আকবরশাহে ৪ ছিনতাইকারী ধরা, বাইক উদ্ধার

চট্টগ্রামের আকবরশাহে ছিনতাই হওয়া ১টি বাইক ও ৩টি আইফোনসহ সাব্বির হোসেন সৈকত (২৩), মো. রাকিবুল হাসান জাহিদ প্রকাশ পিচ্ছি জাহিদ (২৪), আব্দুল হালিম রিংকু (২৩) ও মো. জিহাদ হোসেন প্রকাশ বাক্কা (২০) নামে ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আকবরশাহ থানা পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে নগরীর আকবরশাহ থানার শাপলা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সাব্বির হোসেন সৈকত নোয়াখালীর সুধারাম থানার মধ্যম চরুরিয়া এলাকার বেলাল হোসেনের ছেলে, মো. রাকিবুল হাসান জাহিদ প্রকাশ পিচ্ছি জাহিদ মুন্সিগঞ্জের লৌহজং থানার বিক্রমপুর এলাকার মজনু শেখের ছেলে, আব্দুল হালিম রিংকু ফেনীর সোনাগাজী থানার লালপুর এলাকার মো. শাহাজাহানের ছেলে ও মো. জিহাদ হোসেন প্রকাশ বাক্কা আকবরশাহ থানার শাপলা আবাসিক এলাকার মো. জাকির হোসেনের ছেলে।

আকবরশাহ থানার উপ-পরিদর্শক (এসআই) এইচএম এরশাদ উল্লাহ বলেন, গতকাল সন্ধ্যা ৬টায় বায়েজিদ লিংক রোডের ৪ নম্বর ব্রিজের পাশে ৪ জন দুর্বৃত্ত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রাহিক আলম আরিয়ান ও তার বন্ধু মোহাম্মদ রিদুয়ান হোসেন হৃদযয়ের পথরোধ করে তাদের কাছ থেকে ১টি বাইক ও ৩টি আইফোন নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৯ লাখ ৯৩ হাজার টাকা। এ ঘটনায় ওই দুই শিক্ষার্থী থানায় অভিযোগ দিলে রাতেই শাপলা আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে দিবাগত রাত আড়াইটায় তাদের জিজ্ঞাসাবাদে মনসুরাবাদ এলাকা থেকে সাব্বির হোসেন সৈকত নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া বাইক উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, তারা পেশাদার ছিনতাইকারীচক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে বায়েজিদ লিংক রোড এলাকায় পথচারী ও পর্যটকদের ভয় দেখিয়ে বিভিন্ন মালামাল ছিনতাই করে আসছিল। প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর