chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খাগড়াছড়িতে স্বাধীনতা দিবস উদযাপন

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং মহান স্বাধীনতার স্থপ‌তি জা‌তির পিতা বঙ্গবন্ধুর ‌শেখ মু‌জিবুর রহমা‌নের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলার স্বাধীনতা সোপানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁনের নেতৃত্বে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের অংশগ্রহণে পুস্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সুবাস চাকমার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তালেব, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম প্রমুখ।

সভায় আরো উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ -সভাপতি ও জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, সহ-সভাপতি মো. ওয়ালীউল্ল্যাহ,যুগ্ম সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ ফরাজী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খন্দকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তসলিম উদ্দিন রুবেলসহ সহযোগী সংগঠনের নেতারা।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর