chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙামাটিতে স্কুলছাত্রীকে অপহরণ, গ্রেফতার ৪

রাঙামাটির রাজস্থলী উপজেলায় প্রেমে ব্যর্থ হয়ে ১ স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে ৪ যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় উদ্ধার করা হয়েছে ওই ছাত্রীকেও। গতকাল শনিবার (২৩ মার্চ) রাতে ওই ছাত্রীকে এলাকাবাসী উদ্ধারের পর অপহরণকারীদের গ্রেফতার করে পুলিশ।

আজ রবিবার (২৪ মার্চ) সকালে আসামিদের রাঙামাটির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউনিয়নের ইসলামপুর এলাকার মো. আব্দুছ ছাত্তারের ছেলে মো. জীবন (১৯), সাতক্ষীরার সদর থানার মাগুরা এলাকার মো. জহুর আলী গাজীর ছেলে মো. সাইফুল ইসলাম জনি (২৪), রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউনিয়নের ইসলামপুর এলাকার আব্দুর রশিদের ছেলে মো. ইসমাঈল হোসেন (১৯) ও মো. আবদুল্লাহর ছেলে সালমান গাজী (১৯)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজস্থলী উপজেলার ইসলামপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে জীবন নামের এক প্রতিবেশী যুবক স্কুলে যাওয়া-আসার পথে প্রায়শই উত্যক্ত করত। এক পর্যায়ে তাকে প্রেমের প্রস্তাবও দেয় ওই যুবক।

বিষয়টি ওই শিক্ষার্থী তার পরিবারকে জানায়। পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে ওই যুবককে সতর্ক করেন। এতে ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীকে উল্টো হুমকি দিতে থাকে জীবন।

শনিবার বিকেল ৩টায় স্কুক শিক্ষার্থী বাড়ি থেকে বের হলে তাকে অপহরণ করে এবং সন্ধ্যা পেরিয়ে গেলেও সে বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবার। পরে রাত পৌনে ১০টায় এলাকাবাসী স্কুলের পেছনে অপহরণকারীদের কাছ থেকে মেয়েটিকে উদ্ধার করে। খবর পেয়ে শিক্ষার্থীর পরিবার গিয়ে মেয়ের মুখ থেকে ঘটনার সবকিছু শুনে পুলিশকে খবর দেয় এবং পরে পুলিশ ৪ যুবক গ্রেফতার করে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, ৪ যুবককে গ্রেফতার পর রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের রবিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

তাসু | চখ

এই বিভাগের আরও খবর