chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৫

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিশেষ যৌথ অভিযান পরিচালনা করে দুটি ওয়ান শুটারগান ও গুলিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রবিবার (১০ মার্চ) রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত তিনঘণ্টা অভিযান পরিচালনা করে দুটি ক্যাম্প থেকে পাঁচ রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. ইকবাল।

এক বিজ্ঞপ্তিতে তিনি জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-৮ ওয়েস্ট ও ক্যাম্প-১৭ এলাকায় বিশেষ যৌথ অভিযান পরিচালনা করে ২টি ওয়ান শুটারগান, এক রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও ২ রাউন্ড তাজা গুলিসহ ২ জন আসামি এবং ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়।

১৪ এপিবিএন, জেলা পুলিশ, বিজিবি, র‍্যাব, আনসারসহ শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বিশেষ যৌথ অভিযানে অংশ নেয়।

গ্রেফতারকৃতরা হলো- বর্ধিত ক্যাম্প-৪ এর আবুল বাছেরের ছেলে মোহাম্মদ সালাম, বি-১ ব্লকের আমির হোসেনের ছেলে জিয়াউর রহমান, ক্যাম্প-৮ ওয়েস্ট আই-১৩ ব্লকের মোহাম্মদ ওলা মিয়ার ছেলে হাশিম উল্লাহ প্রকাশ মাস্টার হাশিম, এ-২৯ ব্লকের জাফর উল্লাহর ছেলে রহিম উল্লাহ ও ক্যাম্প-৪ এর এ-১১ ব্লকের মৃত মো. রশিদের ছেলে আতাউল্লাহ।

অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল আরও জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলমান। ক্যাম্পে অস্থিরতা তৈরির পরিকল্পনা করছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে পরবর্তী তথ্য জানানো যাবে বলে জানান তিনি।

 

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর