chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে দেশীয় তৈরি অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সিএনজি গাড়ি তল্লাশি করে ১টি দেশীয় তৈরি এলজি, ১০ রাউন্ড গুলি ও ও ১টি সুইচ গিয়ারসহ (ছোরা) হুমায়ুন কবির (২৪), মো: ফোরকান (৪১) ও হাবিব উল্লাহ (২০) নামে ৩ জনকে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ।

সোমবার (১৯ ফ্রেব্রয়ারি) দুপুরে উপজেলার প্রধান সড়কের সাধনপুর আল ফারুক মাদ্রাসার সামনে বাঁশখালী থানা পুলিশের এসআই একেএম নুরুল হক হাওলাদারের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হুমায়ুন কবির উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের খামার পাড়া এলাকার আনোয়ার আলীর ছেলে, মো: ফোরকান মৃত আবু তাহেরের ছেলে ও হাবিব উল্লাহ নুরুল আলমের ছেলে।

পুলিশ জানায়, বাঁশখালীর গন্ডামারা এলাকায় অবৈধ অস্ত্রসহ অপরাধ সংঘটিত করতে চট্টগ্রাম শহর থেকে কিছু লোক আসছে এ খবরে বাঁশখালীর প্রধান সড়কের সাধনপুর আল ফারুক মাদ্রাসার সামনে চেক পোস্ট বসানো হয়। সোমবার দুপুরে বাঁশখালী থানা পুলিশের এসআই একেএম নুরুল হক হাওলাদারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশসহ গাড়ি তল্লাশি কালে সিএনজি থেকে নেমে পালানোর সময় হুমায়ুন কবির, মো: ফোরকান ও হাবিব উল্লাহকে গ্রেপ্তার করে এবং খালেক নামে একজন পালিয়ে যায়। এ সময় তাদের কাছে রক্ষিত ১টি দেশীয় তৈরি এলজি, ১০ রাউন্ড গুলি ও ও ১টি সুইচ গিয়ার (ছোরা) উদ্ধার করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোফায়েল আহমেদ বলেন, গাড়ি তল্লাশি করে অস্ত্রসহ ৩জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা এবং তাদের আদালতে চালান দেওয়া হয়েছে। অপরাধ নির্মুলে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

 

মুন/চখ

 

এই বিভাগের আরও খবর