chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে গৃহকর্তাকে বেঁধে ডাকাতি

চট্টগ্রামের সাতকানিয়ায় পুলিশের গোয়েন্দা বিভাগের সদস্য (ডিবি পুলিশ) পরিচয়ে বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় গৃহকর্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাত দল সাত ভরি স্বর্ণালংকার ও নগদ ৩ লাখ ২০ হাজার টাকাসহ মূল্যবান মালপত্র লুট করে।

গত সোমবার (৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাজালিয়া ইউনিয়নের পশ্চিম বড়দুয়ারা এলাকার মো. মোছলেমের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার রাত ২টার দিকে ৫-৬ জনের একটি ডাকাত দল প্রাইভেটকার নিয়ে এসে পশ্চিম বড়দুয়ারা জানাজার মাঠে গাড়িটি পার্ক করে রাখে। এ সময় বাড়ি ফিরছিলেন স্থানীয় বাসিন্দা ও গাড়িচালক মো. নাছির। তিনি একই স্থানে গাড়ি পার্ক করেন। অপরিচিত ব্যক্তি দেখে পরিচয় জানতে চাইলে ডাকাতরা নাসিরকে মারধর করে তার কাছে থাকা ৭০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাকে বেঁধে রেখে ডাকাতরা মাঠের পাশে মোছলেমের বাড়িতে ডাকাতি করে।

ভুক্তভোগী গৃহকর্তা মোছলেম বলেন, রাত ৩টার দিকে গাছ বেয়ে ছাদ দিয়ে ৫-৬ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল বাড়িতে প্রবেশ করে। প্রথমে তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। পরে ডাকাত দল রুমে ঢুকে তাকে বেঁধে ফেলে। পরে অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে বাড়িতে থাকা নগদ ২ লাখ ৫০ হাজার টাকা, ৭ ভরি স্বর্ণ ও ৭টি মোবাইলসহ মূল্যবান মালপত্র লুট করে নিয়ে যায়।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় সন্দেহভাজন হিসেবে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। থানা পুলিশের একাধিক টিম ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে।

চখ/জূইন

এই বিভাগের আরও খবর