chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় স্বতন্ত্র প্রার্থী সামশুল হকের প্রচারণায় হামলার ঘটনায় আটক ৫

চট্টগ্রামের পটিয়ায় স্বতন্ত্র প্রার্থী শামসুল হক চৌধুরীর গণসংযোগে হামলা ও গুলির ঘটনায় আওয়ামী লীগের ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: মাঈনুদ্দিন মনির, সাদমান বিন আসাদ, নাফিজ ইমরান, মাহমুদুল হাসান ও লিটন বড়ুয়া। গ্রেফতার সবাই একই আসনের নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর কর্মী।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ বলেন, ‘ঈগল প্রতীকের প্রার্থী সামশুল হক চৌধুরীর নির্বাচনী প্রচারে হামলার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। হামলার ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করে গ্রেফতার করা হয়েছে। আরও কারা এ ঘটনায় জড়িত ছিল, সেটাও তদন্ত করে দেখা হচ্ছে।’

এর আগে বুধবার (২০ ডিসেম্বর) পটিয়ার কাশিয়াইশ ইউনিয়নের পিংগালা গ্রামে স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরী গণসংযোগ শেষে এক নেতার বাসায় দুপুরের খাবার খেতে যান। এসময় বাইরে অপেক্ষামান তার গাড়ি বহরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোতাহেরুল ইসলামের অনুসারী কাশেম চেয়ারম্যানের নেত্বত্বে হামলা চালানো হয়।

হামলায় স্বতন্ত্র প্রার্থীর ব্যক্তিগত গাড়িসহ ৪টি গাড়ি ভাঙচুর করা হয়। গাড়ির চাকা কুপিয়ে কেটে ফেলা হয়েছে, তার কয়েকজন কর্মীকে মারাত্মক আহত করেছে বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর