chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম নগর যুবলীগ নেতৃবৃন্দের সাথে এম. এ. লতিফ এমপি’র মতবিনিময়

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সামনে রেখে চট্টগ্রাম মহানগর যুবলীগের নেতৃবৃন্দের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর সাথের এক মতবিনিময় সভা ৪ ডিসেম্বর দুপুরে নগরীর আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে বঙ্গবন্ধু কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
সভায় যুবলীগের চট্টগ্রাম মহানগর সভাপতি মাহাবুবুল হক সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১১ আসনের মাননীয় সংসদ সদস্য এম. এ. লতিফ।

চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম. এ. লতিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীদের পাশে থাকার ঘোষণা দিয়ে চট্টগ্রাম মহানগর যুবলীগ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি মহানগর যুবলীগকে ঐক্যবদ্ধভাবে আগামী ৭ জানুয়ারি নৌকার প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানান।
তিনি বলেন-যুবলীগসহ সকলে ঐক্যবদ্ধ থাকলে শেখ হাসিনার নেতৃত্বে নৌকার প্রতীক সারাদেশে নিরঙ্কুশ বিজয়ের মাধ্যমে আবারও সরকার গঠন করে সংসদে যাবেন।

মতবিনিময় সভায় যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক মাহাবুবুল হক সুমন ও সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার চট্টগ্রামের সকল আসনে প্রধানমন্ত্রী মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের পাশে থাকার ঘোষণা দেন।

সভায় যুবলীগ সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ সহ-সভাপতি নুরুল আনোয়ার, মোঃ বেলায়েত হোসেন, হেলাল উদ্দিন, দেবাশীষ পাল দেবু ও সাখাওয়াত হোসেন সাকু, যুগ্ম-সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ সাদিত ও সাইফুদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক দিদার উর রহমান তুষার, এ জে এম মহিউদ্দিন রনি ও গিয়াস উদ্দিন তালুকদার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ওমর ফারুক, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক নঈম উদ্দিন খান, তথ্য ও যোগাযোগ সম্পাদক প্রফেসর রেজাউল করিম, ক্রীড়া সম্পাদক রাজিব হাসান রাজন, উপ-ক্রীড়া সম্পাদক শাহজাহান আহমেদ সামি, সহ-সম্পাদক ইব্রাহিম খলিল নিপুসহ স্থানীয় যুবলীগ নেতৃবৃন্দ।
চখ/ফখ

এই বিভাগের আরও খবর