chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মহেশখালীতে টাকা নিয়ে বিরোধে সাবেক মেম্বারকে হত্যা

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায় টাকা নিয়ে বিরোধকে কেন্দ্র করে মোহাম্মদ নাছির উদ্দীন (৭০) নামে সাবেক এক মেম্বারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছৈয়দ আহমদ (৬০) ও তার ছেলে সীববিড়িকে (৩০) আটক করেছে মহেশখালী থানা পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় উপজেলার মনিপুর পাহাড়ি এলাকায় শাপলাপুরে পান বরজের খাজনার টাকা নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ নাছির উদ্দীন শাপলাপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার এবং স্থানীয় আছাদ আলীর ছেলে।

জানা যায়, শাপলাপুরের মনিপুরে স্থানীয় নুরুল ইসলামের কাছে পান চাষের জন্য জমি ইজারা দেন শাপলাপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নাছির উদ্দীন। চাষের জমির ইজারা নিয়ে এক পর্যায়ে দু পক্ষের মধ্যে বিরোধ হয়। এক পর্যায়ে সকালে নুরুল ইসলামের নেতৃত্বে আলমগীর, মোহাম্মদ জহিরসহ আর ১০-১২ জন মিলে তাকে প্রকাশ্যে ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে নাছির উদ্দীন দরজা বন্ধ করে নিজের বাড়িতে ঢুকে পড়লে বাড়ির দরজা ভেঙে সংঘবদ্ধ সন্ত্রাসীর বাড়িতে ঢুকে লোহার রোড দিয়ে তাকে পিটিয়ে হত্যা করে। এসময় তারা বাড়ি-ঘরেও ব্যাপক ভাঙচুর করে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজউদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর