chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শোকর-এ মওলা মনজিলের মাসিক মাহফিল সম্পন্ন

মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, আশেকানে হক ভান্ডারী, শোকর-এ মওলা মনজিলের উদ্যোগে মাসিক সভা (নভেম্বর), মিলাদ ও সেমা মাহফিল শুক্রবার (০১ ডিসেম্বর) সম্পন্ন হয়েছে।

কোরআন তেলাওয়াত ও মাইজভান্ডারী কালাম পরিবেশনার মাধ্যমে আলোচনা সভা শুরু হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মাইজভান্ডারী লেখক ও গবেষক, মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, কেন্দ্রীয় পর্ষদ সদস্য ও অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব মোহাম্মদ শাহেদ আলী চৌধুরী মাইজভান্ডারী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “আহমদ হচ্ছে নূরানী আকার, মোহাম্মদ হচ্ছে নূরানী সাকার। আল্লাহ রাব্বুল আলামিন মোহাম্মদী সুরতে আদমকে সৃষ্টি করেছেন। আহমদ হচ্ছে আহাদের স্বরূপ, বেলায়তী শক্তি।”

মিলাদ ও সেমা মাহফিল সংগঠনের প্রধান কার্যালয় হারুয়ালছড়ির পাটিয়ালছড়িস্থ শোকর – এ মওলা মনজিলে সংগঠনের সভাপতি সৈয়দ শফিউল আজিম সুমনের সভাপতিত্বে ও প্রচার ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম নেওয়াজ শাহরিয়ার আসিফের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সেমা মাহফিল পরিচালনা করেন সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক রুহুল আমিন সাগর।

সভায় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি, দুবাই রাস-আল-খাইমা শাখার উপদেষ্টা জনাব ওমর ফারুক, কাতার শাখার সাবেক সহ সভাপতি মুহাম্মদ কামাল, সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ গোফরান উদ্দীন ফরহাদ ও জ্যোতি ফোরামের সভাপতি জয়নুল আবেদিন তওরাত সহ আশেকানে হক ভান্ডারী শোকর-এ মওলা মনজিল ও জ্যোতি ফোরাম এর প্রমুখ উপদেষ্টা, কর্মকর্তা ও সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে সভাপতির সমাপনী বক্তব্য এবং মিলাদ, মুনাজাত ও সেমা মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান এর সমাপ্তি ঘটে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর