chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফটিকছড়িতে নির্বাচন করতে উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বিভাগীয় কমিশনার কার্যালয়ে পদত্যাগপত্র জমা দেন তিনি।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব পদত্যাগ করেছেন। এর একটি কপি আমার দপ্তরেও দিয়েছেন। পদত্যাগ পত্রটি সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হবে।

পদত্যাগপত্রে তিনি বলেন, আমি নিম্ন স্বাক্ষরকারী চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি আমার পারিবারিক/ব্যক্তিগত কারণে চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করতে পারছি না বিধায় উক্ত পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করার ইচ্ছে প্রকাশ করছি। এমতাবস্থায়, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে আমার পদত্যাগ পত্র গ্রহণপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য সবিনয়ে অনুরোধ করছি।

হোসাইন মো. আবু তৈয়ব বলেন, আমি সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো। এ কারণে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর