chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিয়ের আগেই বাচ্চা নিতে চান সামান্থা!

দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তিনি ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেতা নাগা চৈতন্যকে। কিন্তু ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর সামান্থা মানসিকভাবে ভেঙে পড়েন। এখন চিকিৎসক বলছেন একটি রোগের কারণে শিগগির তাকে সন্তান নিতে হবে তা না হলে সন্তান হওয়ার ক্ষমতা হারাবেন এই নায়িকা।

সম্প্রতি মায়োসাইটিস নামের এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন এই নায়িকা। বেশ অসুস্থ তিনি। তবে খবর প্রকাশ হয়েছে বিয়ে না করেই মা হওয়ার পরিকল্পনা করছেন তিনি। একটি সংবাদ মাধ্যম থেকে জানা যায়, ৩৬ বছর বয়সের এই অভিনেত্রীর দ্রুত বিয়ে করা প্রয়োজন বলছেন চিকিৎসক। বেশি দেরি হলে সামান্থার মা হতে জটিলতা হওয়ার সম্ভাবনা রয়েছে।

এসব ভেবে সামান্থার বাবা-মা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছেন। কিন্তু সামান্থার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। বাকি জীবনটা একাই কাটাতে চান। আর এসময়টা অভিনয় এবং সামাজিক কল্যাণমূলক কাজ করে কাটানোর পরিকল্পনা করেছেন। তবে মা হওয়ার ইচ্ছাপূরণ করবেন সন্তান দত্তক নিয়ে। তিনি দুটো সন্তান দত্তক নিতে চান। ২০১৭ সালের ৬ অক্টোবর বেশ আয়োজন করেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত নাগা ও সামান্থা। কিন্তু সেই সম্পর্ক বিচ্ছেদের দিকেই গেছে।

ফখ/চখ

এই বিভাগের আরও খবর