chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম-১০, ১১ আসনে আ.লীগের মনোনয়ন পত্র নিলেন সুজন

চট্টগ্রাম-১০ ও ১১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করলেন চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

রবিবার (১৯ নভেম্বর) রাজধানীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে সুজনের পক্ষে দলের মনোনয়নপত্র সংগ্রহ করেন দলীয় নেতা-কর্মীরা।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন মনোনয়ন ফরম সংগ্রহের পর বলেন, ‘৫০ বছরের অধিক দীর্ঘ রাজনৈতিক জীবনের শেষ পর্যায়ে এসে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য চট্টগ্রাম-১০ ও ১১ আসন থেকে আমি দলীয় মনোনয়ন সংগ্রহ করেছি। আসন্ন নির্বাচনটি বিভিন্ন বিবেচনায় খুবই তাৎপর্যপূর্ণ। ইতোমধ্যে বিএনপি-জামায়াত চক্র এ নির্বাচন বানচালে উঠেপড়ে লেগেছে। তাই সার্বিক গুরুত্ব বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যেকোনো একটি আসনে মনোনয়ন দান করেন তাহলে আমি আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো।’

নির্বাচিত হলে দীর্ঘ রাজনৈতিক জীবনের অর্জিত জ্ঞান ও মেধা দিয়ে জনগনের কল্যাণে সর্বোচ্চ কাজ করার অঙ্গীকার করেন তিনি। তাই নির্বাচনী এলাকার ভোটারসহ সকলের নিকট দোয়া কামনা করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর