chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আগামীকাল ১৫ টি প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

চট্টগ্রামের লালখান বাজার থেকে পতেঙ্গা পর্যন্ত ১৬ কিলোমিটার দীর্ঘ এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ আগামীকাল ১৫ টি প্রকল্পের উদ্বোধন করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার ( ১৪ নভেম্বর) সকাল ১০ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে চট্টগ্রামসহ দেশব্যাপী বিভিন্ন অবকাঠামো নির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পসহ আর্থ-সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।

জেলা প্রসাশন সূত্রে জানায়, চট্টগ্রাম জেলার ৯ প্রতিষ্ঠান কর্তৃক বাস্তবায়িত মোট ১৫ টি প্রকল্পের ও ১টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিভাগের কমিশনার মো: তোফায়েল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পুলিশ কমিশনার, সিএমপি; ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ ; পুলিশ সুপার, চট্টগ্রাম ; মহানগর ও জেলা ইউনিট কমান্ডের সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণসহ চট্টগ্রাম জেলা ও বিভাগীয় কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উদ্ভোদন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সফল করার লক্ষ্যে ইতোমধ্যে চট্টগ্রাম জেলার সকল কার্যালয়ের কর্মকর্তাদের নিয়ে জেলা প্রশাসক, চট্টগ্রাম এর সভাপতিত্বে একটি প্রস্তুতি সভা আজ সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে সকল দপ্তরের উপস্থিতি তে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠান সম্পন্ন করার বিষয়ে সকলের সহযোগিতা কামনা করা হয়।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর