chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

চট্টগ্রামের রাউজান উপজেলায় হত্যা ও ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী জসীম উদ্দিন রুমনকে (৪০) চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকা হতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

রবিবার (১২ নভেম্বর) র‍্যাব-৭ নগরীর ইপিজেড থানাধীন মাইলের মাথা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

আসামী জসীম উদ্দিন রুমেন চট্টগ্রামের রাউজান উপজেলার রাউজান থানাধীন ডোমখালী ইউনিয়নের মফজল আহম্মদের ছেলে।

র‍্যাব জানায়, গত ২০০৭ সালে চট্টগ্রামের রাউজান থানায় দায়েরকৃত হত্যা ও ডাকাতি মামলায় আসামী রুমনের অনুপস্থিতিতে আদালত যাবজ্জীবন কারাদন্ড রায় দিয়ে গ্রেফতারী পরোয়ানা জারি করে। আইনশৃংখলা বাহিনীর কাছ থেকে গ্রেফতার এড়াতে রুমেন ছদ্মবেশে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন মাইলের মাথা এলাকায় ছদ্মবেশে অবস্থান করে। র‍্যাব-৭ গোপন সূত্রের ভিত্তিতে জানতে পেরে, নগরীর মাইলের মাথা এলাকায় রবিবার অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে গ্রেফতারকৃত আসামি’কে জিজ্ঞাসাবাদে রাউজানের হত্যা ও ডাকাতি মামলায় যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামি তা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামি’কে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় সে আইনশৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে ছদ্মবেশে আত্মগোপন করে আসছিল।

র‍্যাব-৭ জানায়, সে আইনশৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে ছদ্মবেশে আত্মগোপন করে আসছিল। আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর