chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চ্যানেল আই সেরাকন্ঠ প্রতিযোগীতায় ফাইনালে লড়ছেন চট্টগ্রামের মোসলেহ্

চট্টগ্রামের রাউজানের ছেলে পিজু। পুরো নাম মোসলেহ্ চৌধুরী পিজু। সাংস্কৃতিক পরিবারেই তার জন্ম। তার দুই চাচা প্রখ্যাত গিটারিষ্ট সাচ্চু ও ইফতি সোহেল। প্রয়াত সাচ্চুকে ব্যান্ড মিউজিকের একজন অন্যতম গিটারিষ্ট বলা হয়।

অন্যদিকে ইফতি সোহেল হাজার হাজার গানে গিটার বাজিয়েছেন। সেই ধারায় পিজু নিজের লেখা ও সুর করা বেশ ভালো কিছু গান দিয়ে পরিচিত হয়েছেন।

বর্তমানে চ্যানেল আই সেরাকন্ঠ ২০২৩ প্রতিযোগী অনুষ্ঠানে একজন ফাইনালিস্ট হিসেবে লড়ছেন। প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার সন্ধ্যা ৭.৫০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় অনুষ্ঠানটি প্রচার হয়।

প্রথম থেকেই সে বিচারকের নজর কেড়েছে পিজু। গ্র্যান্ড অডিশনে গেয়েছিলো সোলসের বিখ্যাত গান ‌ফরেস্ট হিলের এক দুপুরে, প্রিন্স মাহমুদের লেখা সুরে ও আবার দেখা হবে। এরপর এলআরবি’র ঘুম ভাঙ্গা শহরে তারপর আর্কের সুইটি গানটি গেয়ে শোনান।

কোয়ার্টার ফাইনালে মনপুরা ছবির নিথুয়া পাথারে এবং সেমিফাইনালে আব্দুল জাব্বারের তুমি কি দেখেছো কভু গানটি পরিবেশন করেন! জাজেস চয়েজে ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে ফাইনালে চলে আসেন পিজু। ফাইনালে এন্ড্রু কিশোরের হায়রে মানুষ রঙ্গীন ফানুস গানটি পরিবেশন করে।

প্রি-গালা রাউন্ডে সোলসের সাগরের ঐ প্রান্তরে গানটি পরিবেশন করেন। এবারের চ্যানেল আই সেরা কন্ঠ সপ্তম আসরে প্রধান দুই বিচারক রবীন্দ্র সংগীত শিল্পী রিজওয়ানা চৌধুরী বন্য ও সামিনা চৌধুরী এবং বিশেষ বিচারক হিসেবে ছিলেন কিংবদন্তি শিল্পী রুনা লায়লা।

পুরো অনুষ্ঠানটি পরিচালনা করছেন পরিচালক ইজাজ খান স্বপন। এবারের সেরাকন্ঠের ফিনালে সাজতে যাচ্ছে নতুন সাজে যুক্তরাষ্ট্রের, ফ্লোরিডার বুকে।

আগামী ৯ ডিসেম্বর তারিখ গ্র্যান্ড ফিন্যালে হওয়ার কথা রয়েছে।
চখ/ফখ

এই বিভাগের আরও খবর