chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম মহাসড়কে ট্রাকে আগুন দেওয়া আসামী গ্রেফতার

চট্টগ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যারিকেড দিয়ে চিনির ট্রাকে আগুন দেওয়া মামলায় নাশকতাকারী মোঃ রুবেলকে ফেনী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত ০২ নভেম্বর বিএনপি ঘোষিত তিনদিনের অবরোধের শেষ দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল এলাকায় রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচলে বাধা সৃষ্টি করে অজ্ঞাতনামা ১৫/২০ জন নাশকাতাকারী। এ সময় ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির একটি ট্রাক চট্টগ্রাম হতে ঢাকাগামী লেইনে গতি সীমিত করে ঘুরানোর সময় নাশকতাকারীরা ট্রাকটিতে ইট পাটকেল নিক্ষেপ এবংতাদের হাতে থাকা লাঠি-সোটা দিয়ে ট্রাকটি ভাংচুর করে। পরবর্তীতে ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং পুলিশ ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে

আগুন দেয়া ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সি ট্রাকের মালিক উজ্জল বৈদ্য। যিনি পেশায় একজন ব্যবসায়ী।

এ ঘটনায় উজ্জল বৈদ্য বাদী হয়ে ফেনী জেলার ফেনী মডেল থানায় অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করে একটি নাশকতার মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ মামলার অজ্ঞাতনামা পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক অভিযান চালায়। র‍্যাব গোপন সূত্রের ভিত্তিতে জানতে পেরে, ০৪ নভেম্বর ফেনী জেলার ফেনী মডেল থানাধীন বিরিঞ্চি এলাকায় রাত ১২.৪০ এ অভিযান পরিচালনা করে আসামি মোঃ রুবেলকে (৩০) গ্রফতার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামিকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনাটির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল ফেনী জেলার ফেনী সদর থানার ফছি ফকির বাড়ির কমু মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর