chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে ১৭৫ বোতল ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তার

চট্টগ্রামের মিরসরাই উপজেলার নিজামপুর এলাকায় অভিযান চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) ভোর সাড়ে ৫টা নাগাদ এ অভিযান্টি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো- পটিয়ার কুসুমপুর ইউনিয়নের মহিরা গ্রামের মৃত ইদ্রিসের ছেলে মো. নুরু প্রকাশ মামুন (২৩), একই এলাকার আহমদ হোসেনের বাড়ির আব্দুল মান্নানের ছেলে মো. ইসমাইল (৫০) ও বাকলিয়া থানাধীন সৈয়দশাহ রোড এলাকার নুরুল কবিরের বাড়ির হুমায়ুন কবিরের ছেলে মো. মিছবাহ সিদ্দিক বাপ্পী (২৫)।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, শুক্রবার (২০ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশি চালিয়ে মিনি ট্রাকে ১৭৫ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। জব্দকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৫০ হাজার টাকা। জব্দকৃত মিনি ট্রাকের চালকের সিটের নিচে বিশেষ কায়দায় ফেনসিডিলগুলো রাখা হয়েছিল। এগুলো ভারত-বাংলাদেশ সীমান্তের ফেনী থেকে চট্টগ্রামে পাচার হচ্ছিলো।

ওসি কবির হোসেন আরো বলেন, ‘ফেনসিডিল পাচারের সঙ্গে যুক্ত তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এদের নেপথ্যে আর কেউ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর