chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রভার লাস্যময়ী ২৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। শোবিজ থেকে নিজেকে প্রায় গুটিয়ে নিয়েছেন তিনি। একটা সময় তার দারুণ ব্যস্ততা ছিলো নাটক পাড়ায়। নিয়মিত কাজে নিজে যেমন মুখর থাকতেন, মাতিয়ে রাখতেন ভক্তদের।

তবে নানা কারণে সেই পথ আর মসৃণ থাকেনি। অনেকদিন ধরেই নাটকে অনিয়মিত প্রভা। এখন তিনি নিজেকে আর পরিবারকে নিয়েই ডুবে আছেন। ঘুরে বেড়ান দেশ-বিদেশে। আর সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন প্রিয় মুহূর্তগুলো।

সম্প্রতি প্রভা আবারো খবরের শিরোনাম হলেন একটি ভিডিওর মাধ্যমে। নিজের ইনস্টাগ্রামে আপলোড করা ২৫ সেকেন্ডর ওই ভিডিও মুহূর্তেই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, আকাশি রঙের শাড়িতে কোনো এক পার্টিতে আছেন প্রভা। জমকালো পার্টির সেই মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করেন। ভিডিওর এক পর্যায়ে ভক্তদের চোখও মারেন তিনি। আকাশি রঙের শাড়ির পাশাপাশি নীল রঙের কামিজেও দেখা গেছে লাস্যময়ী প্রভাকে।

নেটদুনিয়ায় প্রভার এ ২৫ সেকেন্ডের ভাইরাল ভিডিওতে নেটিজেন ও ভক্তরা করছেন ইতিবাচক মন্তব্য আর রিয়েকশনের জায়গায় ভরিয়ে দিচ্ছেন ভালোবাসার ইমোজি।

উল্লেখ্য, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে সহপাঠী রাজিব আহমেদের সঙ্গে প্রভা ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন এবং ২০১০ সালের ১৬ই এপ্রিল তাদের বাগদান সম্পন্ন হয়। বাগদত্তা অবস্থায়ই প্রভা ২০১০ সালের ১৮ই আগস্ট টিভি অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন। রাজিব এতে ক্ষুব্ধ হয়ে প্রভার সঙ্গে তার একান্ত ব্যক্তিগত ভিডিও প্রকাশ করেন।

এরফলে প্রভার ব্যক্তিগত ও পেশাগত জীবন ক্ষতিগ্রস্ত হয় এবং এর রেশ ধরে ২১ ফেব্রুয়ারি ২০১১ সালে অপূর্বর সাথে প্রভার বিবাহবিচ্ছেদ হয়। প্রভা তার অভিনয় জীবনে সাময়িক বিরতি আনেন এবং ২০১১ সালের ১৯ ডিসেম্বর বহুজাতিক কোম্পানি গ্রামীণফোনের কর্মকর্তা মাহমুদ শান্তকে বিয়ে করেন।
২০১৪ সালে প্রভা ও মাহমুদের বিচ্ছেদ ঘটে।

এই বিভাগের আরও খবর