chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রাইভেটকারে সাইলেন্সার পাইপের ভিতরে ইয়াবা পাচার

প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভিতর থেকে ৩২ হাজার ৬৪০ পিস ইয়াবা প্রাইভেটকার চালক মো.আনোয়ার হোসেনকে (৩২) গ্রেফতার করা হয়েছে। তিনি গাজীপুর জেলার গাজীপুর সদর থানার ভারারুল বটতলা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

শুক্রবার (৬ অক্টোবর) নগরের বায়েজিদ বোস্তামী থানার জবলে নূর জামে মসজিদের বিপরীত পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, একটি প্রাইভেটকার যোগে ইয়াবা নিয়ে চট্টগ্রাম হয়ে গাজীপুরের দিকে যাচ্ছে। গোয়েন্দা সংবাদের ভিত্তিতে শুক্রবার জবলে নূর জামে মসজিদের বিপরীত পাশে চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করা হয়। এ সময় একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে পালানোর চেষ্টাকালে মো.আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়। আনোয়ারের স্বীকারোক্তি মতে তার হেফাজতে থাকা প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভিতর থেকে ১৭২টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট  থেকে ৩২ হাজার ৬৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, আনোয়ার ড্রাইভিং পেশার আড়ালে  দীর্ঘদিন যাবত বিভিন্ন অভিনব পন্থা অবলম্বন করে ইয়াবা কক্সবাজার থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, ঢাকা এবং গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন জায়গার মাদক সেবনকারী, মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি এবং খুচরা বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

এমআই/মআ/চখ

এই বিভাগের আরও খবর