chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাংলাদেশে কত আয় করলো শাহরুখ খানের ‘জওয়ান’

বলিউড বাদশাহ শাহরুখের সিনেমা ‘জওয়ান’এখন মুক্তির দ্বিতীয় সপ্তাহে। মুক্তির ১১ দিনেও ভারতের বক্স অফিসে সমান দাপট দেখাচ্ছে সিনেমাটি। এই সিনেমা বাংলাদেশ একইদিনে মুক্তি পেয়েছে। গত এক সপ্তাহে বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে প্রায় ৯০০ কোটির কাছাকাছি।

একইদিনে বাংলাদেশে মুক্তি পেয়ে গতকাল রোববার পর্যন্ত ‘জওয়ান’ আয় করেছে ৭২ লাখের বেশি টাকা। ‘জওয়ান’ সিনেমাটি বাংলাদেশে এনেছে রংধনু গ্রুপ ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশের ৪৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। স্টার সিনেপ্লেক্সের ৭টি শাখায় প্রতিদিন সিনেমাটির ৫৫টি শো চলছে। এছাড়া লায়ন সিনেমাস, ব্লকবাস্টার সিনেমা, মধুমিতা, শ্যামলী, যশোরের মনিহারে চলছে সিনেমাটি।

সিনেমাটির আমদানিকারক পরিচালক অনন্য মামুন জাগো নিউজেকে বলেন, ‘আসলে সঠিক হিসাবটা এই মূহূর্তে বলা সম্ভব হচ্ছে না। যতটুকু বলতে পারি বাংলাদেশে মুক্তির পর থেকে গতকাল রবিবার পর্যন্ত ৭২ লাখ টাকা আয় করেছে। ‘জওয়ান’ সিনেমা দর্শকরা দেখছে সেই কারণে স্টার সিনেপ্লেক্স ও লায়ন সিনেমা হলে শো বেড়েছে। আগামী আরও অনেকদিন দর্শক এই সিনেমাটি দেখবে বলে আমার ধারণা। এই সপ্তাহে আরও সিনেমাহলে মুক্তি পেতে পারতো। কিন্তু হলের অবস্থা ভালো না তাই মুক্তি পাইনি। তবে শো এর সংখ্যা বেড়েছে।’

গত ৭ সেপ্টেম্বর বাংলাদেশে একইদিনে মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমাটি। সিনেমায় শাহরুখ খানের বিপরীতে আছেন নয়নতারা। আরও আছেন দীপিকা পাডুকোন, বিজয় সেতুপতি, সঞ্জয় দত্তসহ অনেকেই।

 

মআ/চখ

 

 

এই বিভাগের আরও খবর