chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবির আহত শিক্ষার্থীদের খোঁজ নিলেন মেয়র

শাটলে দূর্ঘটনায় আহত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিকিৎসার খোঁজ নিয়েছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর)  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়া শিক্ষার্থীদের চিকিৎসার বিষয়ে অবগত হন মেয়র। আহত শিক্ষার্থীদের সমবেদনা জানানোর পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষকে চিকিৎসার যাতে কোন ঘাটতি না হয় সে বিষয়ে সতর্ক থাকতে বলেন মেয়র।

এসময় উপস্থিত ছিলেন চবির ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানজিনা শারমিন নিপুন, কাউন্সিলর জহরলাল হাজারী,  নূর মোস্তফা টিনু, আবদুস সালাম মাসুম, রুমকি সেনগুপ্ত,  চবির সহযোগী অধ্যাপক এস এম মোয়াজ্জেম হোসেন, ইন্সটিটিউট অব মেরিন সাইন্সের সহযোগী অধ্যাপক ড. শাহনেওয়াজ চৌধুরী, দর্শন বিভাগের সহকারী প্রক্টর সহকারী অধ্যাপক মোহাম্মদ নাজেমুল আলম এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সহকারী প্রক্টর আফজালুর রহমান, পাঁচলাইশ থানার ওসি সন্তোষ কুমার চাকমা, চবি ছাত্রলীগের সহ-সভাপতি সাদেক হোসেন টিপু।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) বটতলী স্টেশন থেকে ছেড়ে আসা রাত সাড়ে ৮টার ক্যাম্পাসগামী শাটল ট্রেন চৌধুরীহাট এলাকায় এলে এ দুর্ঘটনা ঘটে।

ট্রেনের ছাদে হেলে পড়া গাছের সঙ্গে লেগে অন্তত ১৯ জন শিক্ষার্থী আহত হন। এদের মধ্যে ১৬ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

 

তাসু/চখ

এই বিভাগের আরও খবর