chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আরও ৮ জেলায় নতুন ডিসি

দে‌শের আরও আট জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। সোমবার (১০ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ নিয়ে তিন দফায় মোট ২৮ জেলায় নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়।

আট জেলায় দায়িত্ব পালনকারী ডিসিদের বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগে বদলি করা হ‌য়ে‌ছে। জেলাগু‌লো হ‌লো- মেহেরপুর, শেরপুর, জামালপুর, মুন্সীগঞ্জ, রংপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ ও চুয়াডাঙ্গা।

প্রজ্ঞাপনে বলা হয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব মো. শামীম হাসানকে মেহেরপুর, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আব্দুল্লাহ আল খায়রুমকে শেরপুর, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের উপসচিব মো. ইমরান আহমেদকে জামালপুর, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. আবু জাফর রিপনকে মুন্সীগঞ্জ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ মোবাশ্বের হাসানকে রংপুর, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব রেহেনা আকতারকে মানিকগঞ্জ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মো. মাহমুদুল হককে নারায়ণগঞ্জ এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব ড. কিসিঞ্জার চাকমাকে চুয়াডাঙ্গা জেলার ডিসি হি‌সে‌বে নিয়োগ দেওয়া হয়েছে।

পৃথক আদেশে আট জেলায় দায়িত্ব পালনকারী ডিসিদের বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগে বদলি করে আনা হয়েছে।

চুয়াডাঙ্গার ডিসি মোহাম্মদ আমিনুল ইসলাম খানকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়, মানিকগঞ্জের ডিসি মুহম্মদ আব্দুল লতিফকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগ, শেরপুরের ডিসি সালেহা আক্তারকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, রংপুরের ডিসি ড. চিত্রলেখা নাজনীনকে জনপ্রশাসন মন্ত্রণালয়, জামালপুরের ডিসি শ্রাবন্তী রায়কে খাদ্য মন্ত্রণালয় এবং মেহেরপুরের ডিসি মোহাম্মদ আজিজুল ইসলামকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে বদলি করে আনা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর