chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মা হলেন অভিনেত্রী সানা খান

বলিউডের সাবেক অভিনেত্রী সানা খানের বাড়িতে এল সুখবর। পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। নতুন সদস্যকে স্বাগত জানিয়ে বুধবার (৫ জুলাই) ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

পুত্রসন্তানের আশার কথা জানিয়ে তিনি লিখলেন, আল্লাহ আমাদের মনের ইচ্ছে পূরণ করেছেন। যখন তিনি দেন তখন ঝুলি ভর্তি করে দেন। আমাদের খাতে তিনি একজন পুত্রসন্তান রেখেছিলেন। আমাদের সম্পূর্ন করেছেন তিনি। আপনাদের সকলের থেকে আশীর্বাদ চাই।

আপাতত, মা এবং ছেলে দুজনেই ভাল আছেন। খুশি ধরছে না আর তাদের কারওর। সঙ্গে তিনি এও বললেন, আমরা চাই ঈশ্বর আমাদের ছেলের মধ্যে এক নিদারুণ মানুষ হওয়ার সুযোগ করে দেন। নতুন পথ চলা, বেশ উত্তেজিত এবং আবেগপ্রবণ।

গত ফেব্রুয়ারি মাসে স্বামীকে নিয়ে ওমরাহ পালনে গিয়েছিলেন সানা। ওমরাহকে বিশেষ আখ্যা দিয়ে ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, অনেক খুশি। কিছু কারণে এবারের ওমরাহ খুবই বিশেষ, ইনশাআল্লাহ দ্রুতই সবার সঙ্গে বিষয়টি খোলাসা করব। আল্লাহ যেন সব সহজ করে দেন।

উল্লেখ্য, ২০২০ সালের ২১ নভেম্বর মুফতি আনাসকে বিয়ে করেন সানা। এর পরই অভিনয়কে বিদায় জানান তিনি। ক্যারিয়ারে হিন্দি, তামিল, তেলুগুসহ পাঁচটি ভাষার ছবিতে কাজ করেছেন সানা খান। ‘বম্বে টু গোয়া’, ‘ধন ধনা ধন গোল’, ‘হল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজাহ তুম হো’ এবং ‘টয়লেট : এক প্রেম কথা’স-এর মতো সিনেমায় কাজ করেছেন তিনি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর