chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাংবাদিক নাদিম হত্যা: চেয়ারম্যান বাবু ৫ দিনের রিমান্ডে

জামালপুরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১৮ জুন) জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহমেদ এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে একই মামলার বাকী ৯ আসামির চারজনের চার দিন ও পাঁচজনের তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ছাড়া রিমান্ডে নেওয়া অন্য আসামিরা হলেন- গোলাম কিবরিয়া সুমন, মো. মিলন, মো. তোফাজ্জল, আইনাল হক, কফিল উদ্দিন, ফজলু মিয়া, মো. শহিদ, মকবুল ও মো. ওহিদুজ্জামান।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, রোববার দুপুরে সাংবাদিক নাদিম হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান বাবুকে রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হয়। পরে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৪ জুন রাত ১০টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার সময় বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম।

পরে ময়মনসিংসহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। তিনি বাংলানিউজ টোয়েন্টিফোরের জামালপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে এ ঘটনায় নিহত সাংবাদিকের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর