chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মহানগর যুবলীগের সভাপতি সুমন, সাধারণ সম্পাদক দিদার

সম্মেলনের এক বছর পর মো. মাহমুদুল হক সুমন চৌধুরেীকে সভাপতি ও মো. দিদারুল আলমকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম মহানগর যুবলীগের ৪০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৬০ দিনের মধ্যে নতুন নেতৃত্বকে ১৩১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) সন্ধ্যায় কেন্দ্রীয় যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা চট্টলার খবরকে পাঠানো বিবৃতির সত্যতা নিশ্চিত করেছেন। এদিন একই সঙ্গে সিরাজগঞ্জ জেলা শাখা যুবলীগের কমিটি দেওয়া হয়েছে।

সভাপতি পদে দায়িত্ব পাওয়া মো. মাহমুদুল হক সুমন চৌধুরী এর আগে নগর যবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন এবং সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম নগরের কর্মাস কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

জানতে চাইলে কেন্দ্রীয় যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা বলেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের ৪০ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। আংশিক কমিটিতে ১৪ জন সহ-সভাপতি, ৫ জন যুগ্ম সাধারণ সম্পাদক, সাত জন সাংগঠনিক সম্পাদক ছাড়াও গ্রস্থনা ও প্রকাশক সম্পাদক, অর্থ সম্পাদক, আইন বিষয়ক সম্পাদক, সমাজকল্যাণ সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, জনশক্তি ও কমসংস্থান বিষয়ক সম্পাদক, ক্রীড়া সম্পাদক, মুক্তিবিষয়ক সম্পাদক, উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিভাগ সম্পাদক, উপ ক্রীড়া সম্পাদক, দুই জন সহ-সম্পাদক ও একজন সদস্য দেওয়া হয়েছে।

আরকে/

এই বিভাগের আরও খবর