chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনাযোদ্ধা ইমরান করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : নভেল করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের আইসোলেশন সেন্টার করতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন স্পিকার্স কাউন্সিল এর সিইও ইমরান আহমেদ।

করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম স্থাপনে যেই কয়জন উদ্যামী মানবিক যুবক এগিয়ে এসেছেন তাদের মধ্যে অন্যতম ইমরান আহমেদ। প্রতিষ্ঠিত তরুণ ব্যবসায়ী ইমরান স্পিকার কাউন্সিলের পরিচালক।

করোনা আক্রান্তে যেখানে চিকিৎসা সেবা মিলছে না তখন ইচ্ছে করলে ঘরে বসে থাকতে পারতেন ইমরান, আরাম-আয়েশে জীবন যাপন করতে পারতেন। কিন্তু তা না করে এ তরুণ ব্যবসায়ী “করোনাকে ভয় নয় জয়” স্লোগান নিয়ে করোনা রোগীদের সেবা করার উদ্দেশ্যে আরো কয়েকজনসহ আইসোলেশন সেন্টার চট্টগ্রাম নির্মাণে এগিয়ে আসেন। চট্টগ্রামের বিভিন্ন ক্লিনিক এবং হাসপাতালগুলো যখন রোগী ভর্তি করাচ্ছে না।

এই হাসপাতাল থেকে ওই হাসপাতাল দৌড়াদৌড়ি করতে করতে রোগী অ্যাম্বুলেন্সে মারা যাচ্ছে তখন তারা একটি কমিউনিটি সেন্টারকে ১০০শয্যার আইসোলেশন সেন্টার নির্মাণ করছেন। করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম স্থাপনে দৌড়াদৌড়ি করতে গিয়ে নিজে রোগী হয়ে গেলেন করোনা যোদ্ধা ইমরান আহমেদ। করোনা আইসোলেশন চট্টগ্রাম নির্মাণের অগ্রসেনানীকে আবারও করোনা রোগীর সেবায় চট্টগ্রামবাসী দেখতে চাই ।

ইমরান আহমেদ বলেন, ইনশাআল্লাহ দ্রুত সুস্থ হয়ে আবারো চট্টগ্রামের মানুষের সেবায় নিয়জিত হবো।

এই বিভাগের আরও খবর