chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পারিবারিক কলহের বলি রিনা, গ্রেপ্তার স্বামী

নগরের বন্দর থানার কলসীদীঘি এলাকায় গেল চার দিন আগে শ্বাসরোধে হত্যার শিকার গৃহবধূর স্বামী অভিযুক্ত মো. সাখাওয়াত হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। গ্রেপ্তারের পর র‌্যাবের তরফ থেকে জানা হয়েছে, পারিবারিক কলহের জের ধরে ভুক্তভোগীকে হত্যা করে স্বামী আত্মগোপনে চলে যায়।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল বিকেলে নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার দূর্গম সীমান্তবর্তী এলাকা থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়। তিনি ময়মনসিংহ জেলার  গৌরিপুর থানার মুচডেঙ্গা ইউনিয়নের মো. মকবুল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, ভুক্তভোগী রিনা আক্তার(২৫) নগরের কেইপিজেডে জিএমএস কারখানায় কর্মরত ছিলেন। গেল ছয় মাস আগে পরিবারের অগোচরে সাখাওয়াত হোসেনের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। এরপর তারা বিয়ে করেন। কিছুদিন আগে রিনা এবং তার স্বামী সাখাওয়াতের গ্রামের বাড়ি ময়মনসিংহ বেড়াতে গিয়েছিল। ঈদের সময় রিনার আত্মীয় বাড়ি আনোয়ারায় যাওয়ার কথা ছিল।  ২৪ এপ্রিল রাতে তারা ময়মনসিংহ থেকে চট্টগ্রামে ফিরে আসেন।  কিন্তু ওই দিন রাতে সাখাওয়াত ভুক্তভোগীর পরিবারের সদস্যদের ফোন করে।  ফোন রিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানায়। তবে রিনার পরিবার বিষয়টি ঠাট্টা হিসেবে ধরে নেয়। পরে রিনার পরিবার খোঁজ-খবর নিতে শুরু করে। রিনার বাসা তালাবদ্ধ অবস্থায় দেখতে পেয়ে তার পরিবার পুলিশকে জানায়। পুলিশ ওই ঘর থেকে বিছানার ওপর চাদর দিয়ে মোড়ানো অবস্থায় রিনার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার   সাখাওয়াতকে অভিযুক্ত করে মামলা করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, জিজ্ঞাসাবাদে সাখাওয়াত পারিবারিক কলহের জেরে রিনাকে শ্বাসরোধে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তবে ধরা পড়ে যাওয়ার ভয়ে নেত্রকোনায় আত্মগোপনে চলে যায়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর