chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আওয়ামী লীগের ঢোল হচ্ছেন আপনারই: তথ্যমন্ত্রী   

গতচৌদ্দ বছরে রাঙ্গুনিয়ার যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে স্কুল কলেজে বহুতল ভবন ও ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার যে অভাবনীয় উন্নয়ন করেছে, তা শেখ হাসিনার মাধ্যমে সম্ভব হয়েছে মন্তব্য করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, এসব কথা গ্রামের সাধারণ মানুষের কানে পৌঁছে দিতে হবে।  

বুধবার (৫ এপ্রিল) উত্তর রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, করোনার সময়ও আমাদের সরকার দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে। কিন্তু সেসময়ে বিরোধীদলের কোন নেতাকর্মী সাহায্যর হাত বাড়ায়নি। তারা দেশের উন্নয়নের আশা দিয়ে কোন আশা পূরণ করেনি।

এসময় তিনি তৃণমূল নেতাদের উদ্দেশ্যে বলেন, গ্রামের সাধারণ মানুষের সাথে আপনাদের যোগাযোগ বেশি। আপনারাই সারাদিন গ্রামে-গঞ্জে, পুকুর ঘাটে, চায়ের দোকানে সাধারণ মানুষের সাথে গল্প করেন। আপনারই হচ্ছেন আওয়ামী লীগের ঢোল। তাই আপনাদের দায়িত্ব হচ্ছে আওয়ামী লীগের উন্নয়নের কাজগুলো সবার মাঝে ছড়িয়ে দেয়া।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান হোসেন তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উত্তর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি  বক্তৃতা দেন।

এছাড়াও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সহ জেলা আওয়ামী লীগের নেতারা, চারটি ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিট আওয়ামী লীগ, ওয়ার্ড ও মহল্লা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

 

সাআ / চখ

এই বিভাগের আরও খবর