chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে চাচার লাঠির আঘাতে ভাতিজার মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে বাড়ির পুকুর থেকে মাটি উত্তোলন নিয়ে দুই পরিবারের বাগবিতণ্ডার জের ধরে চাচার লাঠির আঘাতে ভাতিজা মোহাম্মদ শাহাব উদ্দিন (৩৩) এর মৃত্যু হয়েছে।

আজ বুধধবার (৮ মার্চ) সকালে উপজেলার কাথারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।এ ঘটনায় আরও তিনজন গুরুত্বর আহত হয়েছেন।

এদিকে নিহত শাহাব উদ্দিন উপজেলা কাথারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে মাইদারী পাড়ার মোহাম্মদ এয়াকুব হোসেনের (৬২) ছেলে। এ ঘটনায় আহতরা হলেন- নিহত শাহাব উদ্দীনের পিতা এয়াকুব হোসেন, শাহ আলম ও নুর হোসেন। তাদের সবাইকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. অমিত দাশ জানান, হাসপাতালে নিয়ে আসার পরপরই শাহাব উদ্দিনের মৃত্যু হয়। তার বাবা ও ভাইও চিকিৎসাধীন রয়েছেন। এদিকে শাহাব উদ্দিনের মৃত্যুর খবর পেয়ে চিকিৎসাধীন আহত চাচা নুর হোসেন হাসপাতাল থেকে পালিয়ে গেছে।

এ বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, সকালে বাড়ির পুকুর থেকে মাটি উত্তোলন ও সীমানা বিরোধ নিয়ে বাগবিতণ্ডার পর তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চাচা নুর হোসেনের হামলায় গুরুতর আহত হয় শাহাব উদ্দিন ও তার ভাই শাহ আলম এবং বাবা এয়াকুব হোসেন। আহত হন চাচা নুর হোসেনও।

এই বিভাগের আরও খবর