chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সোমবার ৫ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকবে কালুরঘাট সেতুতে

রেলওয়ের জানালীহাট-গোমদন্ডী স্টেশনের মধ্যবর্তী স্থানে অবস্থিত কালুরঘাট সেতুর উভয় প্রান্তে উচ্চতা প্রতিবন্ধক স্থাপন কাজের জন্য সেতুর উপর সাময়িক যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার (৫ মার্চ) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর পাঠানো রেলওয়ে পূর্বাঞ্চলের সেতু প্রকৌশলী মো. আবরার হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়, কর্ণফুলী রেলওয়ে সেতুর উভয় প্রান্তে উচ্চতা প্রতিবন্ধক স্থাপন কাজ সম্পাদনের জন্য সোমবার (৬ মার্চ) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সেতুর উপর দিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা প্রয়োজন। তাই সুষ্ঠুভাবে এ কাজ সম্পন্নের জন্য ট্রাফিক সার্জেন্টদের পর্যাপ্ত পুলিশ ফোর্সসহ সংযোগ সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণের কাজে সহায়তার নির্দেশ দেয়া হলো।

রেলওয়ে পূর্বাঞ্চলের সেতু প্রকৌশলী মো. আবরার হোসেন বাংলানিউজকে বলেন, কর্ণফুলী রেলওয়ে সেতু অর্থাৎ কালুরঘাট সেতুর উভয় প্রান্তে উচ্চতা প্রতিবন্ধক স্থাপন কাজ সম্পাদনের জন্য আগামীকাল সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সেতুর উপর দিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা হবে। এতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা একান্ত কাম্য।

বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ মামুন বাংলানিউজকে বলেন, কালুরঘাট সেতুর উভয় প্রান্তে উচ্চতা প্রতিবন্ধক স্থাপন কাজ সম্পাদনের জন্য আগামীকাল সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সকল ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

চখ/জুঈম

এই বিভাগের আরও খবর