chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ব্যাংক কর্মকর্তার

রাঙ্গুনিয়ায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষে কাজী জুনায়েদ হোসেন রিফাত (২৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা এলাকার শেখ রাসেল এভিয়ারি অ্যান্ড ইকোপার্ক মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া নিহত কাজী জুনায়েদ হোসেন রিফাত উপজেলার লালানগর ইউনিয়নের আলমশাহপাড়া কাজী বাড়ি এলাকার কাজী নুরুল কবির পুতুল সওদাগরের ছেলে। তিনি ওয়ান ব্যাংক চন্দ্রঘোনা শাখায় জুনিয়র কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

রিফাতের সঙ্গে থাকা বন্ধু রাজীব জানান, কয়েকজন বন্ধু মিলে কাপ্তাই বেড়াতে যাচ্ছিলেন। যাওয়ার পথে কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা ইকোপার্ক এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় অটোরিকশার। এতে রিফাত গুরুতর আহত হন। অন্যরা আহত হলেও আঘাত গুরুতর ছিল না। পথচারীরা তাঁকে উদ্ধার করে স্থানীয় চন্দ্রঘোনা খ্রিশ্চিয়ান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পরে নগরীর পার্কভিউ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

স্বজনেরা জানান, রিফাত তিন ভাইয়ের মধ্যে সবার বড়। গত দুই মাস আগে ওয়ান ব্যাংক চন্দ্রঘোনা শাখায় কর্মকর্তা হিসেবে যোগ দেন তিনি।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী বলেন, ‘খবর শুনে ঘটনাস্থলে গিয়েছি। ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে। শনাক্তের চেষ্টা চলছে। এই বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে মামলা হবে।’

 

সাআ / চখ

 

এই বিভাগের আরও খবর