chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাসে হঠাৎ আগুন লেগে পুড়ে ছাই যাত্রীর মালামাল

বরিশাল এক্সপ্রেস নামক একটি যাত্রীবাহি বাসে হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটে। এতে বাসটির ভেতরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। তবে এ ঘটনায় কোন হতাহতের তথ্য পাওয়া যায়নি।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল ৩টার দিকে মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন মোল্লার বাজারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিস এসে আগুণ নিয়ন্ত্রণে আনে। তবে, ততক্ষণে বাসের বক্সে থাকা যাত্রীদের বিভিন্ন মালামাল পুড়ে যায়।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, বিকেল তিনটার দিকে বরগুনার পাথরঘাটা থেকে ঢাকার উদ্দেশ্যে বরিশাল এক্সপ্রেস নামের একটি বাস পাঁচ্চর সংলগ্ন মোল্লার বাজারে এসে পৌঁছায়। এসময় বাসের চাকা পাংচার হলে বাস থামিয়ে যাত্রীদের নামানো হয়। তখনি হঠাৎ বাসে আগুণ ধরে যায়।

খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসের যাত্রী অঞ্জনা সরকার বলেন, বাসের সমস্যা হলে আমরা যাত্রীরা সবাই বাস থেকে নেমে রাস্তায় দাঁড়াই। এরপর হঠাৎ করেই বাসে আগুন লেগে যায়। বাসের বক্সে থাকা আমাদের মালামাল ও ব্যাগ পুড়ে গেছে।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক বলেন, অগ্নিকাণ্ডে কেউ হতাহত হয়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। ইঞ্জিনে ত্রুটি থেকে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর