chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিশ্বকাপের হতাশা কাটিয়ে পার্টিতে মজেছেন নেইমার

বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন পাঁচবার চ্যাম্পিয়ন ব্রাজিল। হতাশায় ডুবে যান ব্রাজিলের অন্যতম খেলোয়াড় নেইমার। সারা জীবন সেই হতাশা বয়ে বেড়াতে হবে বলে জানান তিনি। তবে এক সপ্তাহ না গড়াতেই পার্টিতে মজেছেন।

জানা গেছে, সাও পাওলোতে বোনের বাড়িতে বড় এক পার্টি ছুঁড়েন নেইমার। যেখানে রাতভর ফুর্তি মেজাজে দেখা যায় তাকে।

চেষ্টা করেছিলেন যতটা সম্ভব সংবাদমাধ্যম থেকে বিষয়টি গোপন রাখার, যাতে করে ঝামেলায় পড়তে না হয়। তবে দিনশেষে নেইমার তা গোপন রাখতে পারলেন কই!
নেইমারের পার্টিতে ছিলেন আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আন্তোনিও। বিভিন্ন সেলেব্রিটিদের মধ্যে দেখা গেছে গায়ক জোয়াও গোমেসকে।
এমন কাণ্ডে অবশ্য সমালোচনায় ভাসছেন নেইমার। অনলাইনে তাকে উদ্দেশ্য করে এক সমর্থক বলেন, ‘নেইমার ইতোমধ্যে ব্রাজিলে সতীর্থদের পার্টি দিচ্ছে আর আমরা কষ্টে ভুগছি। সেই পার্টিতে জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড় ছিল, আর এখানে আমি এখনও সেই হার নিয়ে চিন্তা করছি। আমি ভুল ছিলাম। ’

সমালোচনাগুলোর বিপরীতে ব্রাজিলের এক ডিফেন্ডার বলেন, ‘ওয়াও, তারা কি চায় সে (নেইমার) দুর্বল থাকুক? হারের জন্য সে দুঃখ চেয়েছে, এখন জীবন তো আর থেমে থাকে না। সে তরুণ, ধনী এবং খুশি হওয়ার আরো অনেক কারণ। মানসিক অবস্থার উন্নতির জন্য পার্টি করার চেয়ে ভালো কিছু হতে পারে না। ’

এদিকে, হেক্সা জয়ের স্বপ্ন নিয়ে কাতার বিশ্বকাপে আসা ব্রাজিলকে ব্যর্থ হয়েই ফিরতে হয়েছে। কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে ১(৪)-১(২) ব্যবধানে হেরে আসর থেকে বিদায় নেয় সেলেসাওরা।

নচ/চখ

 

 

এই বিভাগের আরও খবর