chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খুলশীতে ফ্ল্যাটের ভেতর বিদেশি মদের আখড়া

চট্টগ্রামে খুলশী আবাসিকের ফ্ল্যাটে অভিযান চালিয়ে ১৭১ বোতল বিদেশি মদ ও ৬৪ ক্যান বিয়ার উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ভোরে জাকির হোসাইন হাউজিং সোসাইটির ৩নং রোডের এইচ-৬ নম্বর বিল্ডিংয়ের দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

এসময় জামাল হোসেন (৪৯) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এছাড়া চট্টমেট্রো-চ-১১-৫১৭৯ নাম্বারের একটি মাইক্রোবাসও জব্দ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

উদ্ধার মদের মধ্যে রয়েছে ৪৮ বোতল পাসপোর্ট স্কচ হুইস্কি, ২৯ বোতল স্মিরনফ ভদকা, ২৪ বোতল ট্যাবসলিউট ভদকা, ২৮ বোতল জ্যাক ডেনিয়েল হুইস্কি, ১৫ বোতল রেড লেভেল হুইস্কি, পাঁচ বোতল হাই কমিশনার হুইস্কি, দুই বোতল ব্ল্যাক লেভেল হুইস্কি, ২০ বোতল ভ্যালেন্টাইন হুইস্কি এবং ৩৩০ মিলিলিটারের ৬৪ বোতল হ্যানিকেন বিয়ার।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মণ্ডল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খুলশীর জাকির হোসাইন হাউজিং সোসাইটির একটি ভবনের দ্বিতীয় তলায় অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে ১৭১ বোতল মদ ও ৬৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে। এছাড়া একজনকে গ্রেফতার এবং মাদক বহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়।’

তিনি বলেন, ‘গ্রেফতার ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জানতে পেরেছি, তিনি আরেকজনের কাছ থেকে এসব মদ সংগ্রহ করে এনে মজুত করেছিলেন। এরপর খুচরা বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আগের মামলাও রয়েছে। এ চক্রের অন্যদেরও গ্রেফতারে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চলছে।’

এই বিভাগের আরও খবর