chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খুলশীতে বিলাসবহুল বাসে তিন বছরের বাচ্চা, সাজিয়ে ইয়াবার কারবারি

নিউজ ডেস্কঃসেন্টমার্টিনগামী বিলাসবহুল একটি বাসে খুলশী থানার গরিব উল্লাহশাহ মাজার এলাকায় অভিযান চালিয়ে তাহেরা বেগম নামে এক যাত্রীকে ৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। কেউ যাতে তাকে মাদক কারবারি হিসেবে সন্দেহ না করে সেজন্য জন্য সাড়ে তিন বছরের একটি শিশুকে নিয়ে বাসটিতে উঠেছিলেন তাহেরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ভোরে তাকে আটক করা হয়েছে। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল।

তিনি জানান, তাহেরা বেগমের সঙ্গে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশী করে তিন হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। তার কোনো টিকিট ছিল না। কেউ যাতে সন্দেহ না করেন সে জন্য এসি বাসে একটি বাচ্চাকে সঙ্গে রেখে যাত্রা করছিলেন তিনি।

তিনি আরও বলেন, এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিদর্শক মো. আবদুল মতিন মিঞা বাদী হয়ে চট্টগ্রাম নগরীর খুলশী থানায় একটি মামলা দায়ের করেছেন। জব্দকৃত ইয়াবার মূল্য ৯ লাখ টাকা।

সোমেন মন্ডল বলেন, এখন ভোররাতে বিলাসবহুল গাড়িতে ইয়াবা পাচার হচ্ছে। আর এজন্য রাতের গাড়িগুলোকে টার্গেট করা হয়। যাতে কেউ সন্দেহ না করে সেজন্য বাচ্চাদেরও সঙ্গে রাখা হয়। অনেক সময় বাচ্চাদের ডায়াপারে করে মাদক বহন করা হয়।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর