chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাঁচ কর কমিশনার পদে রদবদল,৮টিতে পদোন্নতি

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আয়কর বিভাগে পাঁচ কর কমিশনার পদে রদবদল আনা হয়েছে এবং আট অতিরিক্ত কর কমিশনারকে পদোন্নতি দিয়ে কমিশনার করা হয়েছে।

আজ রবিবার (১১ ডিসেম্বর) এনবিআরের প্রথম সচিব (কর প্রশাসন) মো. শাহিদুজ্জামানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বদলি ও পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন— কর আপিল অঞ্চল-২ এর কমিশনার রওনক আফরোজকে ঢাকার কর অঞ্চল-১১ এ, কর অঞ্চল-১২ এর কমিশনার মোহাম্মদ আবুল মনসুরকে কর অঞ্চল-৮ এ, বগুড়া কর অঞ্চলের কমিশনার রাসেল চাকমাকে কর আপিল অঞ্চল-২ এ এবং রংপুর কর অঞ্চলের কমিশনার মোহাম্মদ আবুল কালামকে কর অঞ্চল-১২ এ বদলি করা হয়েছে। সিলেট কর অঞ্চলের কমিশনার মো. আবুল কালাম আজাদকে ঢাকার কর অঞ্চল-৩ এর কমিশনার হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অতিরিক্ত কর কমিশনার মো. তৌহিদুল ইসলাম, মো. শারমিন ফেরদৌসী, মো. মুহতাসিবুর রহমান খান, সৈয়দ জাকির হোসেন, মো. জাকির হোসেন, মো. শাহীন আক্তার হোসেন, মো. শহীদুল ইসলাম ও মো. বজলুর রহমান খানকে পদোন্নতি দেওয়া হয়েছে।

তাদেরকে যথাক্রমে খুলনার কর আপিল অঞ্চল, নারায়ণগঞ্জ, কেন্দ্রীয় কর জরিপ অঞ্চল, সিলেট, ঢাকা কর আপিল অঞ্চল-৪, রংপুর, চট্টগ্রামের কর আপিল অঞ্চল ও বগুড়া কর অঞ্চলে নিয়োগ দেওয়া হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর